Web design এর শেখার পর পরবর্তি স্টেপ কী?

+1 vote
asked May 10, 2016 in Web Design by Mk Rifat (350 points)

আমি BITM থেকে ওয়েব ডিজাইন কোর্স করি।যার মাধ্যমে আমি HTML,CSS,JAVASCRIPT,BOOtstrap,PSD To Html শিখি।এখন প্রশ্ন হলো আমার পরবর্তী স্টেপ কি হতে পারে??

commented May 25, 2016 by Akash (300 points)

ভাই BITM বা অন্য কোন প্রতিষ্ঠান কি Java script & jQuery A to Z শিখায়?
আমি HTML & CSS জানি কিন্তু Java Script জানি না তাই জানতে চাচ্ছি।

commented May 25, 2016 by Mk Rifat (350 points)

akash vai apni fb te ashen details bolbo...id (obscure fog)

4 Answers

+1 vote
answered May 10, 2016 by Delowar (4,950 points)

Start your next journey from Here...Best of luck.

+1 vote
answered May 19, 2016 by Shiponkormoker (520 points)

আপনি jquery করেন তারপর php শিখেন

0 votes
answered Jan 31 by Asifkarim (1,040 points)

এইগুলা ভালভাবে বাস্তবে রুপায়ন করুন,

0 votes
answered Feb 23 by Asifkarim (1,040 points)

প্রফেশনালি কাজ করেন এখন

722 questions

656 answers

179 comments

4,755 users

Welcome to IDB Scholars Forum, where you can ask questions and receive answers from other members of the community. It's 100% free.
আইডিবি স্কলারস ফোরামে আপনাকে স্বাগত - প্রোগ্রামিং, ডিজাইন, ডেভেলপমেন্ট, ব্লগিং, ইন্টারনেটসহ তথ্য প্রযুক্তির যাবতীয় বিষয় নিয়ে আলোচনার একটি মুক্ত মঞ্চ হলো এই ফোরাম । এখানে আইসিটি বিষয়ক আপনার প্রশ্ন, উত্তর এবং অভিজ্ঞতা শেয়ার করুন, আলোচনা করুন এবং সমাধান নিন। দেশের তরুণ প্রজন্মকে আইসিটিতে আগ্রহী করাই আমাদের মূল লক্ষ্য।
** ইংলিশ বা বাংলা যে কোনো ভাষায় আপনি এই ফোরামে আলোচনা করতে পারবেন। তবে বাংলাকে ইংরেজি অক্ষরে লিখবেন না।
  1. tulbadex

    110 points

    0 answers

  2. ShellyD95930

    100 points

    0 answers

  3. foodhill24

    100 points

    0 answers

  4. spruce8weeder

    100 points

    0 answers

  5. inkanger0

    100 points

    0 answers

...