Web ডিজাইন নিয়ে কাজ করতে হলেশুধু web ডিজাইন জানলেই হবে না আরো অন্য কাজও জানতে হবে

+1 vote
asked Jan 25 in Web Design by Safiqul (420 points)

2 Answers

+2 votes
answered Jan 30 by Ahmed (460 points)

To Become a good web designer you should learn below topic ..
1.hml/html5

2.css / css3

  1. Jquery

    4.javascript

    1. Twitter Bootstrap framework / Foundation framework / UiKit etc

    6.Basic knowledge about Photoshop ...

commented Feb 5 by Safiqul (420 points)

Thanks a lot Brother .

0 votes
answered Jan 31 by Asifkarim (1,040 points)
edited Feb 23 by Asifkarim

কালার কম্বিনিকেশন,
ইউজার ইক্সপেরিয়ান্স,
ইউজার ইন্টারফেস,
পিক্সেল পারফেক্ট,
টাইপোগ্রাফি, এগুলো আগে জানতে হবে, তারপর,
ফটোশপ,
এইচটিএমএল,
সি এস এস,
জেকুয়েরি,
জানলেই চলবে।

commented Feb 5 by Safiqul (420 points)

Thanks a lot Brother .

commented Feb 23 by Asifkarim (1,040 points)

আপনাকেও ধন্যবাদ