Web design এ কাজ করতে হলে কোন কোন বিষয় গুলো জানা থাকতে হবে?

+2 votes
asked Jan 19 in Web Design by Safiqul (420 points)

2 Answers

+2 votes
answered Jan 19 by ali (5,800 points)

Start from Here. Web Design Projects.

commented Jan 20 by Safiqul (420 points)

javascript, jsQuerty, PHP egolo o shikte hove ?/

commented Mar 15 by Md. Shanto (100 points)

html, css, javascript, js Query, PHP egulo obossoi shikhte hobe..

0 votes
answered Jan 31 by Asifkarim (1,040 points)

কালার কম্বিনিকেশন,
ইউজার ইক্সপেরিয়ান্স,
ইউজার ইন্টারফেস,
পিক্সেল পারফেক্ট,
টাইপোগ্রাফি, এগুলো আগে জানতে হবে, তারপর,
ফটোশপ,
এইচটিএমএল,
সে এস এস,
জেকুয়েরি,
জানলেই চলবে।

722 questions

656 answers

179 comments

4,755 users

Welcome to IDB Scholars Forum, where you can ask questions and receive answers from other members of the community. It's 100% free.
আইডিবি স্কলারস ফোরামে আপনাকে স্বাগত - প্রোগ্রামিং, ডিজাইন, ডেভেলপমেন্ট, ব্লগিং, ইন্টারনেটসহ তথ্য প্রযুক্তির যাবতীয় বিষয় নিয়ে আলোচনার একটি মুক্ত মঞ্চ হলো এই ফোরাম । এখানে আইসিটি বিষয়ক আপনার প্রশ্ন, উত্তর এবং অভিজ্ঞতা শেয়ার করুন, আলোচনা করুন এবং সমাধান নিন। দেশের তরুণ প্রজন্মকে আইসিটিতে আগ্রহী করাই আমাদের মূল লক্ষ্য।
** ইংলিশ বা বাংলা যে কোনো ভাষায় আপনি এই ফোরামে আলোচনা করতে পারবেন। তবে বাংলাকে ইংরেজি অক্ষরে লিখবেন না।
  1. tulbadex

    110 points

    0 answers

  2. ShellyD95930

    100 points

    0 answers

  3. foodhill24

    100 points

    0 answers

  4. spruce8weeder

    100 points

    0 answers

  5. inkanger0

    100 points

    0 answers

...