কন্টেন্ট এবং সাইড বার

+1 vote
asked Oct 15, 2016 in Web Design by mdashik89 (370 points)

দুটা ডিভ নিয়ে কাজ করলে দেখা গেছে দুটা আলাদা হয়ে গেছে বা উপর নিচ হয়ে গেছে

2 Answers

+1 vote
answered Oct 15, 2016 by ali (5,800 points)

DIV গুলি চেক করেন ঠিকঠাক ভাবে close করেছেন কিনা। আপনার কোডগুলি দিলে চেক করে দেখা যেত।

0 votes
answered Feb 23 by Asifkarim (1,040 points)

div গুলার পিক্সল সাইজ ঠিক করেন..দেখবেন ঠিক হয়ে যাবে

722 questions

656 answers

179 comments

4,755 users

Welcome to IDB Scholars Forum, where you can ask questions and receive answers from other members of the community. It's 100% free.
আইডিবি স্কলারস ফোরামে আপনাকে স্বাগত - প্রোগ্রামিং, ডিজাইন, ডেভেলপমেন্ট, ব্লগিং, ইন্টারনেটসহ তথ্য প্রযুক্তির যাবতীয় বিষয় নিয়ে আলোচনার একটি মুক্ত মঞ্চ হলো এই ফোরাম । এখানে আইসিটি বিষয়ক আপনার প্রশ্ন, উত্তর এবং অভিজ্ঞতা শেয়ার করুন, আলোচনা করুন এবং সমাধান নিন। দেশের তরুণ প্রজন্মকে আইসিটিতে আগ্রহী করাই আমাদের মূল লক্ষ্য।
** ইংলিশ বা বাংলা যে কোনো ভাষায় আপনি এই ফোরামে আলোচনা করতে পারবেন। তবে বাংলাকে ইংরেজি অক্ষরে লিখবেন না।
  1. tulbadex

    110 points

    0 answers

  2. ShellyD95930

    100 points

    0 answers

  3. foodhill24

    100 points

    0 answers

  4. spruce8weeder

    100 points

    0 answers

  5. inkanger0

    100 points

    0 answers

...