How can I PHP Language ..?

–1 vote
asked Sep 16, 2016 in PHP Frameworks by Jit Roy (340 points)

আমি PHP language শিখতে চাই কিন্তু আমি C Programing তেমনটা জানিনা ,তাহলে কি PHP শিখতে কোনো problem hoba ...

2 Answers

0 votes
answered Sep 17, 2016 by shimul (680 points)

PHP শিখার জন্য C Programing জানা আবশ্যক নয়। HTML, CSS জানা আবশ্যক।

+1 vote
answered Sep 18, 2016 by sakilorb (5,170 points)

if you now html, css then you can start learning PHP

commented Sep 21, 2016 by imranpranto (840 points)

Right brother.

722 questions

656 answers

179 comments

4,717 users

Welcome to IDB Scholars Forum, where you can ask questions and receive answers from other members of the community. It's 100% free.
আইডিবি স্কলারস ফোরামে আপনাকে স্বাগত - প্রোগ্রামিং, ডিজাইন, ডেভেলপমেন্ট, ব্লগিং, ইন্টারনেটসহ তথ্য প্রযুক্তির যাবতীয় বিষয় নিয়ে আলোচনার একটি মুক্ত মঞ্চ হলো এই ফোরাম । এখানে আইসিটি বিষয়ক আপনার প্রশ্ন, উত্তর এবং অভিজ্ঞতা শেয়ার করুন, আলোচনা করুন এবং সমাধান নিন। দেশের তরুণ প্রজন্মকে আইসিটিতে আগ্রহী করাই আমাদের মূল লক্ষ্য।
** ইংলিশ বা বাংলা যে কোনো ভাষায় আপনি এই ফোরামে আলোচনা করতে পারবেন। তবে বাংলাকে ইংরেজি অক্ষরে লিখবেন না।
  1. tulbadex

    110 points

    0 answers

  2. mealbulb9

    100 points

    0 answers

  3. seat1temper

    100 points

    0 answers

  4. roll0fender

    100 points

    0 answers

  5. KeiraX382741

    100 points

    0 answers

...